ফেসবুক অটো ফলোয়ার নেওয়ার উপায় ২০২৩

আজকে আমাদের আর্টিকেল হলো  কিভাবে ফেসবুক অটো ফলোয়ার নেবেন এবং কিসের মাধ্যেই ফেসবুকের ফলোয়ার বাড়নো যায় তা নিয়ে আজকের পুরা আটিকেল।ফেসবুক অটো ফলোয়ার সম্পর্কে জানতে চান।  তাহলে এই আর্টিকেলটি পড়ে আপনি ফেসবুকে কিভাবে অটো লাইক ফলোয়ার নিতে হয় তা সম্পর্কে বুঝতে পারবেন।

ফেসবুক অটো ফলোয়ার নেওয়ার উপায়
ফেসবুক অটো ফলোয়ার নেওয়ার উপায়

আমরা প্রত্যেকে চাই আমাদের ফেসবুক আইডিতে যেন লাইক ফলোয়ার বেশি। আপনারা দেখে থাকেন যারা সেলিব্রিটি তাদের আইডির লাইক ফলোয়ার বেশি থাকেন।

কিন্তু আমাদের অনেকের ফেসবুক আইডিতে ফলোয়ার  না থাকলে বলে চলে। যার কারণে আমরা ফেসবুক অটো ফলোয়ার বাড়ানোর জন্য চেষ্টা করি

ফেসবুক ফলোয়ার কি

প্রত্যেক ইউজারের facebook follower শব্দটির সাথে পরিচিত। সাধারণভাবে ফলোয়ার শব্দের অর্থ হচ্ছে অনুসরণকারী আর ফেসবুক ফলোয়ার শব্দটির অর্থ হচ্ছে ফেসবুকে আপনার অনুসরণকারী । আত্মার ফেসবুকে আপনাকে কতজন লোক অনুসরণ করে তার সংখ্যা হচ্ছে ফেসবুক ফলোয়ার।

ফেসবুক ফলোয়ার কিভাবে বাড়ানো যায়

সাধারণভাবে facebook friend requests মাধ্যমে ফলোয়ার সংখ্যা বাড়ে। যখন ফেসবুকে আপনাকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠায় তখন সে ব্যক্তি আপনার ফলোয়ার হয়ে যায়। আর তখন যদি আপনি ফ্রেন্ড রিকুয়েস্ট  একসেপ্ট না করেন তাহলে আপনার ফেসবুক ফলোয়ার বৃদ্ধি পাবে ধরুন আপনাকে 10 জন ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠিয়েছে এখন যদি আপনি সেই দশটি friend requests একসেপ্ট না করেন তাহলে আপনার ফেসবুক ফলোয় সংখ্যা আগের থেকে দশটি বৃদ্ধি পাবে।

ফেসবুক অটো ফলোয়ার কিভাবে নেয়

ফেসবুক ফলোয়ার বাড়ানোর প্রক্রিয়াটি আমাদের হাতে নেই। কেন না মানুষ আমাকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠাবে না পাঠাবে সেটা তার ব্যক্তিগত ব্যাপার তার ভালো লাগলে সেই ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠাবে। আর সে পাঠাবে না পাঠাবে তার কোন গ্যারান্টি নেই । আর পাঠালে কত পাঠাবে 100 থেকে 200 পর্যন্ত বড়জোর।

তুই কিছু থার্ড পার্টি ওয়েবসাইট ও অ্যাপ রয়েছে সেগুলোর মাধ্যমে আমরা খুব সহজে ফেসবুক আনলিমিটেড ফ্রেন্ড রিকুয়েস্ট নিতে পারবেন আপনে ফেসবুক ফলোয়ার বাড়াতে পারব। আর সেটাকে বলা হয় ফেসবুক অটো ফলোয়ার নেওয়া উপায়।

ফেসবুকে অটো ফলোয়ার নেওয়ার উপায়

সাধারণভাবে দুইটি উপায় ফেসবুক অটো ফলোয়ার নেওয়া যায় যার একটি ওয়েবসাইটের মাধ্যমে অন্যটি অ্যাপস এর মাধ্যমে। ফেসবুকে অটো ফলোয়ার নেওয়ার সময় এক সময় অটো ফলোয়ার ওয়েবসাইটগুলোতে পার্সোনাল ফেসবুক আইডি লগইন করতে হতো।

যার ফলে ফেসবুক আইডি হ্যাক হওয়ার সম্ভাবনা থাকে অনেক বেশি। রিক্স নেওয়ার পর সে পদ্ধতির মাধ্যমে ভালো পরিমাণ অর্থ ফলোয়ার নেওয়া যেত। কিন্তু সেই প্রক্রিয়াটি দুর্ভাগ্যবশত এখন আর কাজ করে না। তাই আজকের পোষ্ট আমরা হাজির হয়েছি নতুন একটি পদ্ধতি নিয়ে।

আপনার রিয়েল ফেসবুক আইডি লগইন করতে হবে না। ফেসবুক অটো ফলোয়ার লগইন ছাড়া নিতে পারব তাছাড়া কোনো প্রকার ঢুকান লাগবে না আর এইসব ফলোয়ার ১০০% রিয়েল।

ফেসবুক অটো ফলোয়ার নেওয়ার সম্পূর্ণ পদ্ধতি

অটো ফলোয়ার নেওয়ার জন্য প্রথমে আপনার একটি ফেক ফেসবুক আইডি থাক সিআইডি আপনার কোন সমস্যা পড়তে হবে না। নাম্বার বা জিমেইল দিয়ে আপনারা ফেক আইডি খুলে নিবেন। ফেক আইডি খোলা হয়ে গেলে নিচের লিংক থেকে ফেসবুক অটো ফলোয়ার অ্যাপ টি ডাউনলোড করে ইনস্টল করুন। তারপরফেসবুক অটো ফলোয়ার নেওয়া উপায় নেওয়ার জন্য নিচের ধাপগুলো অনুসরণ করুন।

প্রথম ধাপঃ অ্যাপটি ওপেন করার পর প্রথমে আপনার একটি জিমেইল একাউন্ট দিয়ে লগইন করতে হবে। কোন সমস্যা না হয় আপনার জিমেইলে যেন কোনো সমস্যা না হয় । নাম্বার পাসওয়ার্ড দেওয়া থেকে বিরত থাকুন sign in with Google ক্লিক করুন। তারপর রিসিভ করে দিন। তারপর আপনার জিমেইল সিলেক্ট করবেন।

দ্বিতীয় ধাপঃ লগইন করার কয়েক সেকেন্ড পর আপনার ৫০ কয়েন যোগ হবে। ৪ এবারে আর কিছু কয়েন সংগ্রহ এবং আপনার ফেইক ফেসবুক আইডি লিংক করার জন্য Earn coins ক্লিক করুন তারপর Unlimited coins এ ক্লিক করুন  এরপর Link facebook account এ ক্লিক করবেন।

তৃতীয় ধাপঃ আপনার ফেক ফেসবুক একাউন্টটি অবশ্যই ফেসবুক অফিশিয়াল অ্যাপ লগইন অবস্থায় থাকতে হবে। তারপর Approve এ ক্লিক করবেন। এরপর continue as এরপর ok ক্লিক করুন।

চতুর্থ ধাপঃ তারপর continue  তারপর back এ ক্লিক করবেন তারপর ফেসবুক অ্যাপ থেকে বেরিয়ে পড়ুন। এরপর আপনার কিছু কয়েন সংগ্রহ করতে হবে। তার জন্য আপনারা ফলো বা লাইক লেখায় ক্লিক করবেন। তারপর ফলো করে ব্যাক দিবেন। তারপর দেখবেন আপনারা কিছু কয়েন পেয়ে গেছেন এভাবে 130 কয়েন করুন।

পঞ্চম ধাপঃ এবার অটো ফলোয়ার নেওয়ার জন্য get Followers  ক্লিক করবেন। তারপর  আপনি চাইলে Personal profile এ facebook auto followers নিতে পারবেন এরপর বক্সে আপনি আপনার যে আইডিতে ফলোয়ার  নিতে চান সে আইডির link দিন এবং সাবমিট  ক্লিক করুন।

ষষ্ঠ ধাপঃ তারপর choose followers Limit  ক্লিক করুন তারপর কতটি ফলোয়ার নিতে চান তা সিলেক্ট করুন আপনার কয়েন যত বেশি থাকে আপনি তত বেশি ফলোয়ার সংগ্রহ করতে পারবেন। তারপর place order  এ ক্লিক করুন এরপর Agree লেখায়  ক্লিক করুন।

সপ্তম ধাপঃ এখন থেকে আপনার সেই ID তে অটো ফলোয়ার যাওয়া শুরু হবে। তবে আপনি কিন্তু তাৎক্ষণিকভাবে সবগুলো Auto Follower পাবেন।  এই facebook auto followers গুলো আপনি ধীরে ধীরে পাবেন তবে 100% ফলোয়ার পাবেন । এবং সবগুলো ১০০% রিয়েল ফলোয়ার পাবেন।

তো কতটা ফলোয়ার আপনার আইডিতে গেলো তা দেখার জন্য order list এ ক্লিক করবে এরপর থ্রি ডট আইকনে আইডিতে গেলেও তা দেখার জন্য order details এ ক্লিক করবেন। তাহলে তাহলে আপনার ফেসবুক আইডিতে কতটি অটো ফলোয়ার গেল তা দেখতে পারবেন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url